১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে থানায় ডেকে এনে যৌন হয়রানি, এসআইয়ের বিরু‌দ্ধে মামলা

আপডেট: মে ৩১, ২০২১

নিজস্ব প্রতিনিধি ॥ বরিশালে থানায় সাধারণ ডায়েরী করা এক নারীকে রুমে নিয়ে যৌন হয়রাণীর অভিযোগে এসআই আসাদুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা করেন ওই নারী। গত ২৪ মে মামলাটি দায়ের করা হলেও এক সপ্তাহ পর বিষয়টি জানাজানি হয়। মামলার আসামী এসআই আসাদুল বরিশাল কোতয়ালী মডেল থানায় কর্মরত আছেন।

 

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২৭ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় প্রতিবেশী যুবকের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত বিষয়ে সাধারণ ডায়েরি করেন ওই নারী। পরদিন ওই ডায়েরির তদন্তের জন্য আসাদুল বাদীকে থানায় ডেকে নিজের রুমে বসান। এরপর তার শ্লীলতাহানির চেষ্টা করেন। কিন্তু ওই সময় তার স্বামী এসে পড়লে তাকে ছেড়ে দেন।

 

মামলায় উল্লেখ করা হয়, এ বিষয়টি তাৎক্ষণিক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানালে তিনি বিচার করবেন বলে জানান। একই সঙ্গে বিষয়টি নারী এএসআই রুমা পারভীনকে দিয়ে তদন্ত করাবেন বলেও আশ্বস্ত করেন।

 

কিন্তু ২৩ মে ভুক্তভোগী ওই নারী এএসআইকে ফোন দিয়ে জানতে পারেন তিনি এ বিষয়ে কিছুই জানেন না। এরপর ২৪ মে তিনি এসআইয়ের বিরুদ্ধে মামলা করেন।

 

ওই নারীর আইনজীবী আসাদুজ্জামান হাওলাদার নিউজবাংলাকে জানান, মামলাটি আমলে নিয়ে বিচারক সুষ্ঠু তদন্তের জন্য পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে।

 

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, ‘আমরাও বিষয়টি খতিয়ে দেখছি।’

 

এ বিষয়ে জানতে থানা থেকে দেয়া এসআই আসাদুলের নাম্বারে একাধিকবার কল দেয়া হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

276 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন