২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মন্ত্রীর ব্রিফিং বয়কট সাংবাদিকদের

আপডেট: মে ১৮, ২০২১

বিশেষ প্রতিনিধি ॥ ঘোষণা দিয়ে মন্ত্রীর ব্রিফিং বয়কট করেছেন সাংবাদিকরা। দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা করে গ্রেপ্তারের প্রতিবাদে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকরা ব্রিফিং কক্ষে প্রবেশ করলেও
তা বয়কট করেছেন সাংবাদিকরা।

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সাধারণ সম্পাদক শামীম আহমেদ মঙ্গলবার (১৮ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেন।

তার আগে সকালে সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক ও বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্য রোজিনা ইসলামকে হেনস্তা করে গ্রেপ্তারের প্রতিবাদে মঙ্গলবার (১৮ মে) স্বাস্থ্য মন্ত্রণালয় আয়োজিত বেলা ১১টার সংবাদ সম্মেলন বয়কটের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পরবর্তী কর্মসূচি কার্যনির্বাহী কমিটির আজকের জরুরি সভা থেকে ঘোষণা করা হবে। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করছে বিএসআরএফ।’

এর আগে সাংবাদিক রোজিনা ইসলামের বিষয়টি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে আজ বেলা ১১টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিং করা কথা জানান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকরা ব্রিফিং কক্ষে প্রবেশ করলেও ঘোষণা দিয়ে মন্ত্রীর ব্রিফিং বয়কট করে বেরিয়ে যান। তারপর আর সংবাদ সম্মেলন হয়নি।

290 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন