২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ইউএনও’র চুরি হওয়া মোবাইল উদ্ধার

আপডেট: জুন ২, ২০২১

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার সদস্যরা প্রতিনিয়তই উদ্ধার করছে চুরি হওয়া মোবাইল। শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার ইউএনও’র চুরি হওয়া মোবাইল উদ্ধার করা হয়েছে।

সূত্র জানা গেছে, চলতি বছরের ৮ ফেব্রুয়ারী ইউএনও জয়ন্তী রূপা রায় এর মোবাইল ফোনটি চুরি হয়। ওই দিনই বরিশাল কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন ইউএনও জয়ন্তী রূপা রায়।

সাধারণ ডায়েরির পরে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএম এর নির্দেশনা মোতাবেক মাঠে নামে কোতয়ালী পুলিশের একটি টিম।

অবশেষে গত মাসের ২৬ তারিখে বরিশাল নগরীর লঞ্চঘাট এলাকা থেকে কোতয়ালী থানার এএসআই যুগল কুন্ডু মোবাইল ফোনটি উদ্ধার করে। বুধবার(২ জুন) সকালে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএম ইউএনও জয়ন্তী রূপা রায় এর কাছে বুঝিয়ে দেন।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএম জানান, আমাদের চৌকোস পুলিশ সদস্যরা এগুলো নিয়ে কাজ করে উদ্ধার করা হয়। তবে গত মাসে প্রায় ১৫/২০টি মোবাইল উদ্ধার করে ভুক্তভোগীদের হাতে তুলে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, বর্তমান আইজিপি স্যার যেভাবে পুলিশী সেবা ডিজিটাল করছে তাতে মানুষের সেবার মান আরো বাড়বে বলেও মনে করেন তিনি।

250 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন