১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

বানারীপাড়ায় স্কুলছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া সেই শিক্ষক আটক

আপডেট: মে ৩১, ২০২১

বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালে স্কুলছাত্রীকে নিয়ে উধাও হওয়া সেই প্রাইভেট শিক্ষককে আটক করেছে বানারীপাড়া থানা পুলিশ। এর আগে ৩১ মে সকালে ওই ছাত্রীর বাবা মনির হোসেন বাদী হয়ে থানায় মেয়েকে নিয়ে প্রাইভেট শিক্ষক আব্দুর  রহিম উধাও  হওয়ার  অভিযোগ করেন।

সোমবার (৩১মে) ওই ছাত্রী তার বাবাকে মুঠোফোনে জানায় তারা বানারীপাড়ায় টিআ্যন্ডটি মোড়ে আসছে। পরে ওখানে সিভিল পোশাকে পুলিশ মোতায়ন করা হয়। মেয়ের বাবাও তখন সেখানে ছিলেন। রহিম এবং ওই ছাত্রী নির্ধারিত স্থানে আসা মাত্রই রহিমকে আটক ও ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

ওই ছাত্রী উত্তরকুল মাধ্যমমিক বিদ্যালয়ের নবম শ্রেণীতে অধ্যায়নরত।  রহিম  ২৯ মে দুপুরে ছাত্রীকে লিয়ে  পালিয়ে যায়। রহিমেের  স্ত্রী ও একটি ৭ বছরের ছেলে  রয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের মকবুল বেপারীর ছেলে আঃ রহিম এলাকার ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়ান। স্থানীয় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রী (১৪) তার কাছে প্রাইভেট পড়তেন।  এ ঘটনায় অপহরণ এবং শিশু ও নারী নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের মকবুল বেপারীর ছেলে আঃ রহিম এলাকার ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়ান। স্থানীয় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রী (১৪) তার কাছে প্রাইভেট পড়তেন।  এ ঘটনায় অপহরণ এবং শিশু ও নারী নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে স্থানীয় সূত্রে জানাগেছে রহিম প্রাইভেট পড়ানোর পাশাপাশি একটি ইন্সুরেন্স কোম্পানিতে মাঠ কর্মী পদে চাকরি করতেন। এই সুবাধে এলাকার  অনেক লোকের কাছ থেকে পলিসি জমা নিয়েছিলেন। তবে পলিসির মেয়াদ শেষ হলেও গ্রাহকদের রহিম তার ইচ্ছামতো হয়রানী করছে।

91 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন