২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে আ.লীগ নেতা হালিমকে কুপিয়ে হত্যা

আপডেট: মে ১৮, ২০২১

নিজস্ব প্রতিনিধি ॥ ঝালকাঠিতে মো. হালিম খলিফা (৪৫) নামের এক আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামে গতকাল সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে  তিনজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

নিহত হালিম মঠবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

হালিম খলিফার বড় বোন ফেরদৌসি আক্তার জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে প্রতিবেশী মন্টু খলিফার সঙ্গে হালিমের বিরোধ চলছিল। গতকাল সোমবার রাত ৮টার দিকে হালিম, লিটন ও সাইদুল বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এমন সময় মন্টু খলিফা, তুহিন খান, শাহিন ও শামিমসহ কয়েকজন ধারাল অস্ত্র নিয়ে হামলা চালান।

এতে হালিম গুরুতর আহত হন। এ সময় হালিমের চিৎকারে তাঁর স্ত্রী সুখী আক্তার ছুটে এলে তাঁকেও আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় হালিমকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কনক প্রভা জানান, ধারাল অস্ত্রের আঘাতে হওয়া গভীর ক্ষত থেকে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে আসার আগেই রোগীর মৃত্যু হয়েছে।

রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশি অভিযান চলছে। এর মধ্যেই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

396 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন