১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পুলিশকে ৯ লাখ টাকার হ্যান্ড স্যানিটাইজার উপহার

আপডেট: এপ্রিল ২১, ২০২১

নিজস্ব প্রতিবেদক ।। করোনা পরিস্থিতিতে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে পুলিশ বাহিনীকে প্রায় ৯ লাখ টাকা সমমূল্যের হ্যান্ড স্যানিটাইজার উপহার দিয়েছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড।

এ সহযোগিতার জন্য ম্যারিকো বাংলাদেশকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মঙ্গলবার (২০ এপ্রিল) পুলিশ হেড কোয়ার্টার্স (এইচকিউ) এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হেড কোয়ার্টারে পুলিশ বাহিনীর প্রতিনিধিদের হাতে মেডিক্যার সেইফলাইফ হ্যান্ড স্যানিটাইজারের ৫২টিরও বেশি কার্টন তুলে দেয়া হয়।

ম্যারিকোর চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ইলিয়াস আহমেদ এবং ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র্যা নডলফের হাত থেকে পুলিশ এইচকিউয়ের অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর জেনারেল (এআইজি) মাসুদুর রহমান, পুলিশ এইচকিউয়ের কমিশনারের পক্ষ থেকে অ্যাডিশনাল কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) কৃষ্ণ পদ্ম রায়, ডিএমপির ডেপুটি কমিশনার অব পুলিশ মো. আনিসুর রহমান এবং ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যানিটাইজারগুলো গ্রহণ করেন।

ম্যারিকো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, আমরা এক কঠিন সময় পার করছি। এসময় আমাদের প্রত্যেকেরই নিজ নিজ জায়গা থেকে সম্ভাব্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই এই মহামারির বিরুদ্ধে লড়াইয়ে আমরা সফল হতে পারব।

তিনি আরও বলেন, দেশের পরিস্থিতি সামাল দিতে আমাদের পুলিশ ভাইয়েরা নিজেদের পরিবার-পরিজন ছেড়ে, নিজ স্বাস্থ্য ঝুঁকিতে ফেলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই তাদের স্বাস্থ্যের কথা ভাবতে হবে আমাদেরই। এটি তারই একটি সামান্য প্রচেষ্টা মাত্র। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে মেডিক্যার সেইফলাইফ যথাসাধ্য চেষ্টা করে যাবে।

এর আগে গত বছর করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকার অনুদান দেয় ম্যারিকো। পাশাপাশি দেশের এই পরিস্থিতিতে স্বাস্থ্য উপকরণের সঙ্কট দূর করতে ম্যারিকো বাংলাদেশ প্রথমবারের মতো তাদের স্বাস্থ্যসুরক্ষা ব্র্যান্ড মেডিক্যার সেইফলাইফের যাত্রা শুরু করে।

112 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন