২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবকের যৌনাঙ্গ কেটে ফেলেন নারী!

আপডেট: এপ্রিল ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মোবাইল সার্ভিসিংয়ের দোকানে আসা-যাওয়ার মধ্যে স্থানীয় এক যুবকের প্রেমে পড়েন এক নারী। কিন্তু ওই যুবক তাকে বার বার ফিরিয়ে দেওয়ায় সে ক্ষিপ্ত হয়ে ওই যুবকের যৌনাঙ্গ কেটে ফেলে।

জানা যায়, ওই নারীর বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই যুবকের যৌনাঙ্গ কেটে ফেলে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার চন্দ্রকোনা ব্রিজের পাশে নদীর চরে এ ঘটনা ঘটে।

ওই যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার বাড়ি নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নলুয়াপাড়া গ্রামে।

পুলিশ জানায়, নলুয়াপাড়া চায়না মোড়ে ওই যুবকের মোবাইল সার্ভিসিংয়ের দোকানে প্রায়ই বিভিন্ন কাজে আসা-যাওয়া করতেন চন্দ্রকোনা গ্রামের ওই নারী। একপর্যায়ে ওই নারী বিয়ের প্রস্তাব দিলে তাতে তিনি অসম্মতি জানান।

মঙ্গলবার দুপুরে ফোনে আবারও তাকে বিয়ে করার প্রস্তাব দিলে পুনরায় অসম্মতি জানানোয় ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই নারী। ওই দিন সন্ধ্যায় ওই নারীর লোকজন হাত-মুখ বেঁধে ওই যুবককে অপহরণ করে তুলে নিয়ে যায়। তাকে চন্দ্রকোনা ব্রিজের পাশে নদীর চরে নিয়ে বাঁধন খুলে দিলে ওই নারী ধারালো ছুরি দিয়ে তার যৌনাঙ্গ কেটে দেয়। এ সময় ওই যুবক অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে মরে গেছে ভেবে তারা পালিয়ে যায়।

একপর্যায়ে চেতনা ফিরে এলে ওই যুবক তার ভাইকে ফোন করেন। পরে তাকে প্রথমে স্থানীয় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শাহ নূর এ আলম জানান, এ ঘটনায় ওই যুবকের ভাই বাদী হয়ে ওই নারীসহ তার বাবা এবং দুই ভাইয়ের বিরুদ্ধে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

274 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন