৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

দাবীকৃত টাকা না পেয়ে ফেসবুকে প্রেমিকার ধর্ষণের ভিডিও দিল প্রেমিক!

আপডেট: এপ্রিল ১৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক:: বাগেরহাটের ফকিরহাটে এক কলেজছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় কলেজছাত্রী নিজে বাদী হয়ে গতকাল শুক্রবার রাতে একজনকে আসামি করে মডেল থানায় একটি মামলা করেছে। রাতেই পুলিশ অভিযুক্ত অনিক বোসকে (২০) আটক করেছে। আটককৃত অনিক উপজেলার রাজপাট গ্রামের অমল বোসের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, অভিযুক্ত অনিক বোসের সঙ্গে মোবাইল ফোনে ওই কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে অনিক ওই কলেজছাত্রীর বাড়িতে আসা-যাওয়া শুরু করে। গত ১৩ এপ্রিল সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকায় কলেজছাত্রীকে একা পেয়ে ধর্ষন করে এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারন করেন অনিক। পরবর্তীতে অনিক ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবী করেন। তার দাবীকৃত টাকা না দিতে পারায় একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই দৃশ্যে ছড়িয়ে দেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় কলেজ ছাত্রী আইনের আশ্রয়গ্রহণ করেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ খায়রুল আনাম জানান, অভিযোগে প্রেক্ষিতে মামলাগ্রহণ করা হয়েছে। মামলার আসামিকে আটক করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তধীন রয়েছে।

246 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন