১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

দেশের বাজারে গ্যালাক্সি এ ১২, দাম ১৪৯৯৯

আপডেট: মে ৪, ২০২১

বিজয় ডেস্ক ॥ স্যামসাং বাংলাদেশ তাদের এ-সিরিজের তালিকায় যোগ করলো কোয়াড ক্যামেরা এবং শক্তিশালী ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত গ্যালাক্সি এ১২। ইতিমধ্যে পিকাবুতে এর আগাম বিক্রি শুরু হয়েছে, যা আগামী ১৯ মার্চ পর্যন্ত চলবে। স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ দেশের মানুষ ধীরে ধীরে ডিজিটাল ডিভাইস গ্রহণ করছে এবং আমাদের জীবনে এটি যে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে তা বুঝতে পারছে। সারাদেশে স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে অধিক সংখ্যক গ্রাহকের জন্য আমাদের বাজেটবান্ধব সেটের তালিকায় নতুন নতুন ডিভাইস যুক্ত করতে আমরা বিশেষভাবে আগ্রহী।

 

এছাড়া, আমরা গ্যালাক্সি এ-সিরিজে আরও শক্তিশালী ডিভাইস আনব বলে আশা করছি।’ গ্যালাক্সি এ১২ ডিভাইসটি কোয়াড ক্যামেরাযুক্ত-রয়েছে ৪৮ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগা পিক্সেলের ১২০-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড, ২ মেগা পিক্সেল ম্যাক্রো এবং ২ মেগা পিক্সেল ডেপথ সেন্সর। ম্যাক্রো লেন্সটি দিয়ে ব্যবহারকারিরা অসাধারণ ক্লোজ-আপ ছবি তুলতে পারবেন। এছাড়াও, দূর থেকে চমৎকার ছবি তুলতে স্মার্টফোনটিতে রয়েছে ১০ এক্স জুম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার মতো সুন্দর ছবি তুলতে এর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৮ মেগা পিক্সেল সেন্সর। ফ্রন্ট সেন্সর দিয়ে লাইভ ফোকাস এবং এইচডিআর মোডে ছবি তোলা যায়

গ্যালাক্সি এ১২-এ রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারি, যা দীর্ঘক্ষণ গেমিং, অনলাইন ক্লাস, কাজ এবং মিটিংয়ের জন্য ব্যবহারের পরেও সহজেই চলতে পারে সারা দিন। এছাড়াও, স্মার্টফোনটির এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) গেম বুস্টার সক্ষমতা দেয় স্মুথ গেমিংয়ের অভিজ্ঞতা। ডিভাইসটিতে আরও রয়েছে ডলবি অ্যাটমসের সাথে ৬.৫০-ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে। নতুন এই ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৪ হাজার ৯৯৯ টাকা।

140 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন