১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পেট ব্যাথায় অপারেশন, বের হলো ৩৯ প্যাকেট ইয়াবা

আপডেট: এপ্রিল ১৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের চকরিয়া উপজেলায় এক রোহিঙ্গা যুবকের পেটে অপারেশন করে ৩৯ প্যাকেট ইয়াবা বের করা হয়েছে। এসব প্যাকেটে ইয়াবা ছিল ১ হাজার ৯৫০ পিস। গতকাল শুক্রবার বিকেলে ইয়াবাগুলো বের করা হয়।

 

জানা গেছে, শুক্রবার বিকেলে মো. জাকির হোসেন (২২) নামে এক যুবক প্রচণ্ড পেট ব্যাথা নিয়ে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি হন। জাকির কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মো.ইলিয়াসের ছেলে। জাকিরের পেট ব্যাথা বেড়ে গেলে যাওয়ায় চিকিৎসকরা তার অপারেশনের ব্যবস্থা করেন।

 

রাতে অপারেশনের পর তার পেট থেকে কালো কসটেপ মোড়ানো ৩৯টি প্যাকেট পাওয়া যায়। বিষয়টি চিকিৎসকের সন্দেহ হওয়ায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়েরকে খবর দেওয়া হয়। পরে চকরিয়া থানার উপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে যায়। এ সময় প্যাকেটগুলো থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা বের করা হয়।

 

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মো. যুবায়ের জানান, জাকির হোসেন নামে এক রোহিঙ্গা যুবকের পেট অপারেশন করে কালো কসটেপ মোড়ানো বেশ কিছু প্যাকেট বের করা হয়। এ সময় মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালের আবাসিক সার্জন ডা.স্টিফেন কেলী পুলিশকে খবর দেন।

 

পরে থানার এসআই মো.কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে যান। এ সময় পেট কেটে বের করা ৩৯ প্যাকেট ইয়াবা বের করা হয়। যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা।

 

তিনি আরও জানান, এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

108 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন